Logo
নোটিশ :
Wellcome to our website...

উখিয়ায় ইয়াবা আটকের পর লুটপাট: সর্বত্রে তোলপাড়

রির্পোটারের নাম / ৭১ বার
আপডেট সময় : শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০

উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের ডেইলপাড়া হতে বিশাল একটি ইয়াবার চালান নিয়ে যাওয়ার সময় অলিবকসুর বাড়ীর পাশ থেকে ইয়াবার চালানটি আটক করে জনৈক গ্রাম পুলিশের দফাদার আব্দুল হকসহ আরো কয়েকজন। ঘটনাটি ঘটে গত বুধবার সন্ধ্যার দিকে।

ঘটনার ২দিন অতিবাহিত হয়ে গেলেও প্রশাসনের নিকট অাটককৃত ইয়াবা গুলো হস্তান্তর করেনি। এনিয়ে সীমান্ত এলাকা ডেইলপাড়া, পূর্বডিগলিয়াপালং, চাকবৈঠা, করইবনিয়া এলাকায়। প্রত্যেকের মূখে একটা কথা এত বড় ইয়াবা’র চালান কিভাবে গায়েব করে লুটপাট করতে পারে।

গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, ডেইলপাড়া এলাকার টমটম চালক মো. ফারুক ৬০হাজার পিস ইয়াবা রোহিঙ্গা ক্যাম্পে নিয়ে যাওয়ার সময় দফাদার নামধারী আবদুল হক গাড়ীটি তল্লাশি করে সীটের নিচে লুকিয়ে পলিথিনে মোড়ানো অবস্থায় ইয়াবা গুলো জব্দ করে প্রশাসনকে গাড়ীসহ হস্তান্তর করার কথা ভয় দেখায়। পরে মোটা অংকের টাকা নিয়ে তাকে গাড়ীসহ ছেড়ে দেয়। পরে ইয়াবা গুলোর মধ্য থেকে ভাঙ্গাচোরা মিলে ১০হাজার হস্তান্তর করলেও বাকি গুলো লুটপাট করে ফেলে।

এ ব্যাপারে উখিয়া থানার ওসি (তদন্ত) নুরুল ইসলাম মজুমদার জানান, ডিগলিয়া পালং এলাকায় টমটম গাড়ী থেকে উদ্ধারকৃত ইয়াবা মধ্যে পুলিশের নিকট ১০হাজার ইয়াবা হস্তান্তর করে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। তবে এখানে কোন ধরনের অন্যায়কে প্রশ্রয় দেওয়া হবে না। ঘটনার বিষয়ে বিস্তারিত খোঁজ খবর নেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর