শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৪:৪০ পূর্বাহ্ন

উখিয়ায় রোহিঙ্গা কর্মচারীর হাতে স্থানীয় দোকান কর্মচারী খুন

হত্যা

উখিয়া প্রেস ডেস্কঃ

কক্সবাজারের উখিয়ায় ফোরকান আহমদ ওরফে কালু (২২) নামের এক স্থানীয় দোকান কর্মচারীকে হত্যা করে টাকা লুট করে নিয়ে পালিয়েছে তারই সহযোগী অপর এক রোহিঙ্গা কর্মচারি। আজ রবিবার ভোরে কক্সবাজারের উখিয়া উপজেলার কোটবাজার দক্ষিণ ষ্টেশনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত দোকান কর্মচারি উখিয়া উপজেলার রটণাপালং ইউনিয়নের তেলিপাড়া এলাকার বশির আহমদের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, উখিয়ার কোটবাজার দক্ষিন ষ্টেশনের স্থানীয় ব্যবসায়ী শাহ আলমের মালিকানাধীন একটি ডেকোরেশনের দোকানে স্থানীয় ও রোহিঙ্গা কর্মচারীরা কাজ করত দীর্ঘদিন ধরে।

এ কারণে রাতে এক সাথে ওই ডেকোরেশনের দোকানে ঘুমাতো তারা। রবিবার ভোররাতের যে কোনও সময়ে স্থানীয় কর্মচারী ফোরকান আহমদ ওরফে কালুকে ঘুমন্ত অবস্থায় হত্যা করে অপর এক রোহিঙ্গা কর্মচারী। এসময় দোকানে থাকা নগদ ৪৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় সে। পালিয়ে যাওয়া রোহিঙ্গা কর্মচারীর পরিচয় জানা সম্ভব হয়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেছে।

উখিয়া থানার ওসি আহমদ সন্জুর মোরশেদ জানান, খবর পেয়ে পুলিশ রবিবার বেলা ১১টার দিতে মৃতদেহটি উদ্ধার করেছে। ধারণা করা হচ্ছে টাকার লোভে তাকে হত্যা করা হয়েছে। আসামিকে ধরার চেষ্টা চলছে।

দোকানদার মালিক শাহ আলমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য মৃতদেহটি কক্সবাজার জেলা হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ