বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৭:৫৪ অপরাহ্ন

উখিয়ায় সওজের জায়গা দখল করে কাউন্টার স্থাপন বন্ধ করল প্রশাসন

সী লাইন

উখিয়া প্রেস ডেস্কঃ

উখিয়ায় সড়ক ও জনপদ বিভাগ (সওজ)’র জায়গার উপর অবৈধ ভাবে কাউন্টার স্থাপন করে সড়কে যানজট সৃষ্টির দায়ে উখিয়া সী-লাইন ও কক্স লাইন কাউন্টার বন্ধ করে দিয়েছে উপজেলা প্রশাসন।

বুধবার(২৯শে ডিসেম্বর) দুপুরে উপজেলা পরিষদ গেইটের বিপরীতে অবস্থিত কাউন্টারে অভিযান পরিচালনা করে উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ ও উপজেলা সহকারী কমিশনার(ভুমি) আমিমুল এহসান খান।

জনগুরুত্বপূর্ণ কক্সবাজার-টেকনাফ সড়কে যানজট নিরসনে কোটি কোটি টাকা ব্যয়ে সংস্কার করা হলেও অবৈধভাবে গড়ে উঠে এ কাউন্টারটি। যার ফলে প্রতিনিয়ত উপজেলা পরিষদ গেইট সংলগ্ন সড়কে উপর দীর্ঘ যানজট সৃষ্টির পাশাপাশি জনদুর্ভোগে পড়তে হয় সাধারণ মানুষকে।

উখিয়া উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ বলেন, উপজেলা পরিষদে গেইটের পাশে কাউন্টার করে গাড়ি পার্কিং করায় সড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয়ে থাকে৷ যার অপরাধে দুপুরে অভিযান চালিয়ে জনসাধারণের সামনে কাউন্টার বন্ধ করে দেওয়া হয়। পরবর্তীতে যানজট সৃষ্টি না করার জন্য সতর্ক করে দেওয়া হয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য যে, ইতোপূর্বে উখিয়া উপজেলা গেইটের সামনে “সওজের জায়গার উপর অবৈধ স্থাপনা” শীর্ষক সংবাদ পরিবেশন করিলে উখিয়া অনলাইন প্রেসক্লাব এর ৪জন সংবাদকর্মীর বিরুদ্ধে মিথ্যে চাঁদাবাজির অভিযোগ করেছিল ওই অবৈধ দখলদারেরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ