বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ১১:১৫ অপরাহ্ন

উখিয়ায় ১ লাখ ২০ হাজার ইয়াবাসহ চার রোহিঙ্গা আটক

ইয়াবা কারবারি

উখিয়া প্রেস ডেস্কঃ

কক্সবাজারের উখিয়ার সীমান্ত পয়েন্ট রেজুআমতলী এলাকা থেকে এক লাখ ২০ হাজার পিস ইয়াবাসহ চার রোহিঙ্গাকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

রোববার (২৭ ডিসেম্বর) রাত সাড়ে ৩টার দিকে তাদের আটক করা হয়।

আটক চারজনই উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শিবিরের বাসিন্দা।

আটকরা হলেন-কুতুপালং রোহিঙ্গা শিবিরের ১ নম্বর ক্যাম্পের এফ-৩ ব্লকের মৃত নুরুল বশরের ছেলে মো. সৈয়দ (৩৭), একই ক্যাম্পের এফ-১২ ব্লকের মৃত জাহিদ হোসেনের ছেলে এনায়েতুর রহমান (২১), ৭ নম্বর ক্যাম্পের সি-১১ ব্লকের মৃত শামসুরের ছেলে নুর আলম (৩০) ও ১ নম্বর ক্যাম্পের সি-১৩ ব্লকের মৃত সুলতান আহমদের ছেলে মো. জুবায়ের (২০)।

বিজিবির কক্সবাজার ৩৪ ব্যাটালিয়নের উপ-অধিনায়ক ও অতিরিক্ত পরিচালক মো. আবদুল আজিজ ভূঁইয়া জানান, কয়েকজন ইয়াবা ব্যবসায়ী বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করতে পারেন— এমন সংবাদে বিজিবির রেজুআমতলী সীমান্ত চৌকির (বিওপি) একটি দল উখিয়ার রাজাপালং ইউনিয়নের বাগানপাড়া ফিশারীঘাট এলাকায় ফাঁদ পাতে। রাত সাড়ে ৩টার দিকে চার ব্যক্তিকে সীমান্ত এলাকা থেকে পায়ে হেঁটে বাংলাদেশের আসতে দেখে সন্দেহভাজন হিসেবে তাদের আটক করা হয়।

তিনি জানান, আটকের পর তাদের ব্যাগে তল্লাশি চালানো হয়। এ সময় অতিকৌশলে বাঁধা অবস্থায় লুঙ্গি দিয়ে মোড়ানো এক লাখ ২০ হাজার পিস বার্মিজ ইয়াবা উদ্ধার করা হয়। তাদের থানায় সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ