শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৭:৫৭ অপরাহ্ন

উখিয়ায় ৫৭৭০ স্থানীয় পরিবারে এলপিজি গ্যাস সিলিন্ডার ও চুলা বিতরণ

উপজেলা প্রশাসন

নিজস্ব প্রতিবেদক::

কক্সবাজারের উখিয়া উপজেলার নির্বাহী অফিসার ও সহযোগী সংস্থা বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি (বিডিআরসিএস)-এর সাথে মিলে জাতিসংঘের শরণার্থী সংস্থা ইউএনএইচসিআর স্থানীয় ৫,৭৭০ পরিবারের মাঝে এলপিজি গ্যাস সিলিন্ডার ও চুলা বিতরণ করেছে।এসময় উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নিজাম উদ্দিন আহমেদ,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউপির চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, রত্নাপালং ইউপির চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী, হলদিয়া পালং ইউপির চেয়ারম্যান অধ্যক্ষ শাহআলম, রাজাপালং ইউপির সদস্য হেলাল উদ্দিন,
ইউএনএইচসিআর-এর সিনিয়র ফিল্ড ও টেকনিক্যাল কোঅর্ডিনেটর চার্লস ক্যাম্পবেল সহ উপজেলা প্রশাসনের দপ্তরস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উখিয়া উপজেলার নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ বলেন, “আমাদের স্থানীয় জনগণের জন্য ইউএনএইচসিআর ও সহযোগী সংস্থা বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির এই চলমান সহায়তার জন্য ধন্যবাদ জানাই। এদের মধ্যে অনেকেই শরণার্থীদের আগমনের কারণে ক্ষতিগ্রস্ত হয়েছে। পাশাপাশি, পরিবেশ আমাদের অন্যতম অগ্রাধিকার। তাই এই এলপিজি ও চুলা বিতরণ একটি যুগোপযোগী পদক্ষেপ”।এখন পর্যন্ত প্রায় ৪৬,০০০ স্থানীয় পরিবারকে এলপিজি সিলিন্ডার ও চুলা সরবরাহ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ