শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৫:৫৬ অপরাহ্ন

কক্সবাজার সরকারি কলেজের অধ্যক্ষ নিয়োগ পেলেন অধ্যাপক কামরুল আহসান

কামরুল হাসান

শাহেদ মিজান,
দক্ষিণ চট্টগ্রামের শ্রেষ্ঠ উচ্চ শিক্ষাপ্রতিষ্ঠান কক্সবাজার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক কামরুল আহসান। চট্টগ্রাম শিক্ষাবোর্ডের অধীনে উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর তাকে  নিয়োগ দিয়েছে। অর্থনীতির বিভাগের প্রধান থেকে পদোন্নতি পেয়ে অধ্যক্ষ হলেন কামরুল আহসান।

আজ বৃহস্পতিবার ( ৪ ফেব্রুয়ারি) বেলা ২টায় কামরুল আহসান মুঠোফোনে এই প্রতিবেদককে জানান, উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিপ্তর থেকে নিয়োগপত্র নিয়ে তিনি কক্সবাজারের উদ্দেশ্যে রওনা হয়েছেন। সেখান থেকে এসেই তিনি আনুষ্ঠানিকভাবে পদে আসীন হবেন।

কলেজের দাপ্তরিক সূত্রে জানা গেছে, গত ২০২০ সালের জুলাইয়ে অবসরজনিত কারণে অধ্যক্ষ পদ থেকে বিদায় নেন একেএম ফজলুল করিম চৌধুরী। এর ছয় মাস পর অধ্যক্ষ পদে অর্থনীতি বিভাগের প্রধান কামরুল আহসানকে নিয়োগ দিলো উচ্চ শিক্ষা অধিদপ্তর।

অধ্যক্ষ হিসেবে নিয়োগ পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় কামরুল আহসান বলেন, ‘অধ্যক্ষ হিসেবে নিয়োগ পাওয়ায় আমি আনন্দিত। এই পদটি অত্যন্ত ভারি। একটি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষের অনেক দায়িত্ব। পুরো প্রতিষ্ঠানকে সুষ্ঠু ও সু-শৃঙ্খলভাবে পরিচালনা একটি চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ নিয়ে আমি কাজ শুরু করবো। কলেজের শিক্ষকসহ দাপ্তরিকভাবে নিয়োজিত সকলের সহযোগিতায় আমি কার্যক্রম ও শিক্ষার মানকে আরো গতিশীল করার আপ্রাণ চেষ্টা করবো।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ