বুধবার, ০৩ মার্চ ২০২১, ০১:৪০ পূর্বাহ্ন

চট্টগ্রামে নৌকার প্রচারণায় একঝাঁক তারকা

তারকা

তাজুল ইসলাম পলাশ, চট্টগ্রাম :

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরীর নৌকা প্রতীকের সমর্থনে প্রচারণায় নেমেছে বাংলাদেশ চলচ্চিত্র ও টেলিভিশন অঙ্গনের একঝাঁক তারকা। তারা ট্রাকে করে প্রচারণায় নগরীর বিভিন্ন স্থানে নৌকা মার্কায় ভোট চান।

এতে অংশ নিয়েছেন চিত্রনায়ক রিয়াজ, সাইমন সাদিক, মাহিয়া মাহি, অপু বিশ্বাস, মীর সাব্বির, অরুনা বিশ্বাস, বিজরী বরকতউল্লাহ ও তারিন আহমেদ। এছাড়া আজ সোমবার নতুন করে যুক্ত হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস ও পূর্ণিমা।

এসময় রেজাউলের জন্য ভোট চেয়ে একটি মিনি ট্রাকে চড়ে বিভিন্ন এলাকায় প্রচারণা চালিয়েছেন তারা।

রেজাউলের জন্য প্রচারে নেমে তারকারা বলেন, ‘চট্টগ্রামের উন্নয়নের মার্কা নৌকা। আমরা বিশ্বাস করি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের যে উন্নয়ন, সে উন্নয়নের ধারা অব্যহত থাকবে।
এবং চট্টগ্রামবাসী নতুন একজন নগর পিতাকে পাবে, যাকে পেলে চট্টগ্রাম আরও সুন্দর এবং সুপরিকল্পিত হবে বলে আমরা বিশ্বাস করি। তাই ২৭ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন। চট্টগ্রামের উন্নয়নের মার্কা, নৌকা মার্কা।

এসময় তারকাদের কাছে পেয়ে সেলফিতে মেতে উঠেন অনেকেই। মেয়র প্রার্থী রেজাউল করিমও তাদের সাথে প্রচারণা চালান। চট্টগ্রামে নৌকার সমর্থনে প্রচারণায় অংশ নেওয়ার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি। এসময় ওই মিনি ট্রাক এবং নির্ধারিত রুটগুলোতে স্থানীয় নেতাকর্মীরা অবস্থান নেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ