বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ১২:০৪ অপরাহ্ন

চট্টগ্রামে বিএনপি-যুবলীগ সংঘর্ষ, আহত ৩

সংঘর্ষ

উখিয়া প্রেস ডেস্কঃ

চট্টগ্রাম নগরের মোহরা এলাকায় বিএনপি ও যুবলীগের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ৩ নেতাকর্মী আহত হয়েছেন। শনিবার (২ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে মোহরা কামালবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত তিনজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি চান্দগাঁও থানা যুবলীগ নেতা মোহাম্মদ তৌহিদ ইরফান। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূূূত্র জানায়, শনিবার রাত ৭টার দিকে বিএনপির কাউন্সিলর প্রার্থী ও চান্দগাঁও থানা বিএনপির সভাপতি মো. আজমের বাসভবনে সাংগঠনিক বৈঠকে যান বিএনপির মেয়র প্রার্থী শাহাদাত হোসেন। সেখানে বিএনপি কর্মীরা মিছিল নিয়ে যাওয়ার সময় স্লোগান দেয়া নিয়ে পথে যুবলীগের কর্মীদের সঙ্গে বিরোধের সৃষ্টি হয়। পরে তা দুই পক্ষের মধ্যে সংঘর্ষে রুপ নেয়। এ সময় চান্দগাঁও থানা যুবলীগ নেতা মোহাম্মদ তৌহিদ ইরফানসহ তিনজন আহত হন। বাকি দুজন বিএনপির কর্মী বলে জানা গেছে।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার বলেন, বিএনপির একটি মিছিলকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ