রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১২:৩২ অপরাহ্ন

জাতির পিতার সম্মান অক্ষুণ্ণ রাখতে দৃঢ় প্রতিজ্ঞ : সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ

হেলাল উদ্দিন

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী : জাতির পিতার সম্মান অক্ষুণ্ণ রাখতে সকল সিনিয়র সচিব, সচিব, বিভাগীয়, জেলা ও উপজেলা পর্যায়ের সর্ব স্থরের সকল সরকারি কর্মকর্তা-কর্মচারীরা দৃঢ় প্রতিজ্ঞ এবং ঐক্যবদ্ধ।

বঙ্গবন্ধু’র ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বিসিএস অল ক্যাডারস ফোরাম এবং সরকারী কর্মকর্তা ফোরাম আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে বাংলাদেশ এডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি ও স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ তাঁর বক্তব্যে এ প্রত্যয় ব্যক্ত করেন। শনিবার ১২ ডিসেম্বর ঢাকাস্থ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় পর্যায়ের এই প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত হয়।

হেলালুদ্দীন আহমদ আরো বলেন, “জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান” এ স্লোগানকে সামনে রেখে দৃঢ় প্রত্যয়ে সকল ধরনের ষড়যন্ত্র মোকাবেলা করা হবে ইনশাআল্লাহ। সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ বলেন, বঙ্গবন্ধুর সম্মানের প্রতি কোন আঘাত, কোন অপমান আমরা মেনে নেবোনা, সহ্য করবো না। যারা বঙ্গবন্ধুর ভাস্কর্যে বিরোধিতা করে, তারা বাংলাদেশ বিরোধী শক্তি, এই অপশক্তিকে রুখতে সরকারি কর্মকর্তা-কর্মচারীরা সজাগ রয়েছে উল্লেখ করে সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ বলেন, বঙ্গবন্ধু কোন রাজনৈতিক দলের নেতা নন, বাংলাদেশের স্থপতি, তাঁকে নিয়ে বিতর্ক করার কোন সুযোগ নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ