বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৯:১৪ পূর্বাহ্ন

জামিনে মুক্ত ইউপি সদস্য মনির, জনস্রোতে উখিয়ার সড়ক

 

অবশেষে মিথ্যে মামলা থেকে জামিনে মুক্ত হয়েছেন কক্সবাজারের উখিয়া উপজেলার জালিয়া পালং ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মনিরুল আলম মনির।

তার মুক্তিতে স্থানীয় জনগণ ও তার কর্মীরা যেন প্রাণ ফিরে পেয়েছে। তাকে বরন করতে ছাত্রনেতা প্রায় দেড় শতাধিক মোটর সাইকেল ও বেশ কয়েকটি মাইক্রোবাস, পিকআপ ভ্যান নিয়ে উখিয়ার উত্তর সীমান্ত মরিচ্যা লাল ব্রীজ সংলগ্ন হাজির হয়। সেখানে তাকে ফুলের মালা পরিয়ে বরন করেন ও মিছিলের সাথে তাকে নিয়ে জালিয়াপালং ইউনিয়নের মনখালী কোনারপাড়া এলাকায় মিছিল শেষ করেন।

জামিনে মুক্ত ইউপি সদস্য মনিরুল আলম মনির বলেন, জণগনই আমার শক্তি। তা আজ প্রমাণ পেলাম। আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হবার ঘোষনা দেবার পর হতেই কিছু অসাধু ক্ষমতাসীন ব্যক্তি আমার বিরুদ্ধে অপপ্রচার এর চেষ্টা করেন। এর সূত্র ধরেই আমাকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়। জনগণই আমার ক্ষমতার উৎস। তাদের দোয়া ভালবাসার একমাত্র শক্তি।
চেয়ারম্যান প্রার্থী হবার বিষয়ে জানতে চাইলে জানান,
আপনাদের দোয়ায় এবার চেয়ারম্যানপ্রার্থী হিসেবে মাঠে থাকবো।এবং সকলের দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য, মামলায় ইউপি সদস্য মনির কে ১নং আসামি করে মোট ১১ জনের বিরুদ্ধে কক্সবাজার আদালতে ৯/২০১৯ মামলা দায়ের করা হয়। ২ বছর সাজা প্রদানের নির্দেশ দেন কক্সবাজার দ্রুত বিচার ট্রাইবুনাল এর বিচারক দেলোয়ার হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ