বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১২:২৭ অপরাহ্ন

ট্রাম্প বিশ্বাসঘাতক ও কাপুরুষ’ বললেন ক্ষুব্ধ সমর্থকরা

ডোনাল্ড ট্রাম্প তার উগ্র চরমপন্থী সমর্থকদের শান্ত থাকার যে আহ্বান জানিয়েছেন তাতে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন সমর্থকরা। ট্রাম্পের ওই আহ্বানের পর তাকে তার সমর্থকরা বিশ্বাসঘাতক ও কাপুরুষ বলে অভিহিত করেছেন।

কিছুদিন আগে ক্যাপিটল ভবনে ট্রাম্পের উগ্রবাদী সমর্থকরা হামলা চালানোর পর মার্কিন কংগ্রেসের প্রতিনিধি পরিষদ প্রেসিডেন্টকে ইমপিচ করে। ইমপিচমেন্টের পর ট্রাম্প তার সমর্থকদের শান্ত থাকার আহ্বান জানান।

তিনি বলেন, আগামী ২০ জানুয়ারি বাইডেনের ক্ষমতা গ্রহণের অনুষ্ঠানকে সামনে রেখে কোনো ধরনের সহিংসতা চালানো যাবে না। এতে ক্ষুব্ধ হয়েছেন তার সমর্থকরা। তারা ক্ষিপ্ত হয়ে বলছেন, ‌‘প্রেসিডেন্ট ট্রাম্প কাপুরুষ ও বিশ্বাসঘাতক এবং তারা ট্রাম্পের অনুসারী নন। ’

ট্রাম্পের সমর্থকদের ১৫ হাজার সদস্যের একটি টেলিগ্রাম গ্রুপ রয়েছে।

ওই গ্রুপে দেওয়া এক বার্তায় একজন সমর্থক বলেছেন, ট্রাম্পের জন্য যারা লড়াই করেছেন, সেইসব দেশপ্রেমিককে তিনি বিক্রি করে দিয়েছেন। তার এ বক্তব্যের পক্ষে বহু সদস্য সমর্থন ব্যক্ত করেছেন।
এসব সমর্থক জো বাইডেনের ক্ষমতা গ্রহণের অনুষ্ঠানকে পণ্ড করার জন্য নানামুখী তৎপরতা চালিয়েছিলেন এবং সহিংসতা করার আশা করেছিলেন। কিন্তু ট্রাম্পের ওই আহ্বানের পর এখন তারা মনোক্ষুণ্ন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ