বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৩:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :

ডাকাতির আড়াই বছর পর ৩ ডাকাত গ্রেফতার

ডাকাত গ্রেপ্তার

সিলেটের কানাইঘাটে ২০১৮ সালের এপ্রিলে ঘটে যাওয়া ডাকাতি ও খুনের মামলার তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই)। ডাকাতি ও খুনের ঘটনার প্রায় আড়াই বছর পর ধরা পড়লো এই তিন ডাকাত। এ নিয়ে চাঞ্চল্যকর এ মামলায় ১০ জন গ্রেফতার হল।

গতকাল বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পিবিআই সিলেট অফিসের পুলিশ সুপার মোহাম্মদ খালেদ-উজ-জামান।

আটক তিন ডাকাত হচ্ছে- কানাইঘাট উপজেলার ছোটদেশ আগফৌদ গ্রামের সাইদুর রহমানের ছেলে কামরুল ইসলাম (২৬) ও একই গ্রামের মৃত তজম্মিল আলীর রশিদ আহমদ (২৭) এবং উপজেলার বীরদল কচুপাড়া গ্রামের মৃত ফরিদ আহমদের ছেলে সেবুল আহমদ (৩৫)। গত বুধবার কানাইঘাটের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ২০১৮ সালের ১৯ এপ্রিল রাত ২টার দিকে কানাইঘাটের ছোটদেশ আগফৌদ গ্রামের আব্দুল জলিলের বাড়িতে ১০-১২ জনের ডাকাত দল হানা দেয়। এসময় আব্দুল জলিল ও তার পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে স্বর্ণালংকার ও নগদ টাকা লুটে নেয়।

আব্দুল জলিলের ছেলে ইফজালুর রহমান ডাকাতদের বাধা দেয়ার চেষ্টা করলে ডাকাতরা তাকে গুলি করে মেরে ফেলে। পরে আব্দুল জলিল বাদি হয়ে কানাইঘাট থানায় মামলা দায়ের করেন। মামলাটি পরবর্তীতে পিবিআই-এর কাছে হস্তান্তর করা হলে একে একে গ্রেফতার হয় ১০ আসামি। এর মধ্যে পাঁচজন সরাসরি ওই ডাকাতি ও খুনের ঘটনার সঙ্গে জড়িত বলে জানায় পিবিআই।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ