রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৬:০৮ পূর্বাহ্ন

নেইমারের জোড়া গোলে ঝাল মেটাল পিএসজি

নেইমার

এই ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে কেন যেন পারছিলই না পিএসজি!

২০১৮-১৯ মৌসুমে এই ইউনাইটেডের কাছেই নিজেদের মাঠে শেষ মুহূর্তের পেনাল্টিতে ৩-১ গোলে হেরে শেষ ষোলোতে বাদ পড়েছিল প্যারিসের ক্লাবটি। সেবার নেইমার ছিলেন না চোটের কারণে। ভিআইপি বক্সে অসহায় চোখে দেখেছিলেন শেষ মুহূর্তে হাস্যকর পেনাল্টিতে গোল খেয়ে দলের বাদ পড়া। ইউনাইটেড পিএসজিকে হতাশা উপহার দিয়েছে এই মৌসুমে চ্যাম্পিয়নস লিগের প্রথম ম্যাচেও। যেদিন নিজেদের মাঠেই পিএসজি হারল, সেদিনও নেইমার ছিলেন মাঠে। সেদিন হারের ব্যবধানটা ছিল ২-১।

অবশেষে কাল চ্যাম্পিয়নস লিগে ইউনাইটেডের বিপক্ষে ঝালটা মেটাল পিএসজি। ঝাল মেটালেন নেইমারও। ব্রাজিলিয়ান মহাতারকার জোড়া গোলে ইউনাইটেডের মাঠ থেকে ৩-১ গোলে জিতে ফিরেছে পিএসজি। ব্রাজিল দলে নেইমারেরই সতীর্থ ফ্রেড লাল কার্ড দেখায় শেষ ২০ মিনিট ১০ জন নিয়ে খেলেছে ইউনাইটেড।

এই জয়ে শেষ ষোলোতে যাওয়ার ‘অগ্নিপরীক্ষা’য় একটু স্বস্তিও পেলেন নেইমার-এমবাপ্পেরা। গ্রুপে এখন পিএসজি, ইউনাইটেড ও লাইপজিগ—তিন দলেরই পয়েন্ট ৯টি করে। তবে মুখোমুখি লড়াইয়ের হিসাবে এগিয়ে গ্রুপসেরা পিএসজি, দুইয়ে ইউনাইটেড। আর চ্যাম্পিয়নস লিগে কাল ইস্তাম্বুল বাশাকশেহিরের মাঠে ৪-৩ গোলের রোমাঞ্চকর জয় পাওয়া লাইপজিগ আছে তিনে। নেইমারদের জন্য স্বস্তি এই যে আগামী মঙ্গলবার গ্রুপের শেষ ম্যাচে পিএসজি নিজেদের মাঠে খেলবে বাশাকশেহিরের বিপক্ষে। আর ইউনাইটেড যাবে লাইপজিগের মাঠে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ