মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৩:০৩ অপরাহ্ন

নৌপথে ২লাখ ৭০হাজার ইয়াবাসহ ট্রলার জব্দ

রহমত উল্লাহ টেকনাফ ::

বঙ্গোপসাগরের সেন্টমার্টিনের ছেঁড়াদ্বীপের দক্ষিণে দুই লাখ ৭০ হাজার পিস ইয়াবাসহ একটি ট্রলার জব্দ করেছে কোস্টগার্ড।

বুধবার (২৩ ডিসেম্বর) ভোরে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

২৩ডিসেম্বর (বুধবার) দুপুর আড়াই টায় বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ-পূর্ব জোনের টেকনাফ কোস্টগার্ড অফিসে ষ্টেশন কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মাহমুদ আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে জানান,রাতের প্রথম প্রহরের দিকে বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণপূর্ব জোনের টেকনাফ ও সেন্টমার্টিন বিসিজি ষ্টেশনের কোস্টগার্ড সদস্যরা সেন্টমার্টিনের গলাচিপা ঘাট সংলগ্ন এলাকায় যৌথভাবে অভিযানে যায়। এসময় একটি সন্দেহভাজন কাঠের ট্রলার ধাওয়া করলে তারা কিনারায় ভিড়ে ট্রলারটি ফেলে পালিয়ে যায়। পরে কোস্টগার্ড ট্রলারটি জব্দ করে। জব্দকৃত ট্রলার তল্লাশী করে অভিনব কায়দায় লুকানো ২লাখ ৭০হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ-পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার (বিএন) আমিরুল ইসলাম জানান, এই ব্যাপারে পরবর্তী আইনী পদক্ষেপ গ্রহণের জন্য জব্দকৃত ট্রলার ও ইয়াবা টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে, নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ