রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০১:০৮ অপরাহ্ন

পদোন্নতি পেলেন ৪৩৮ চিকিৎসক

স্বাস্থ্যসেবা

দেশের বিভিন্ন স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানে কর্মরত নন-ক্যাডার ও বিসিএস স্বাস্থ্য ক্যাডারের ৪৩৮ জন চিকিৎসককে জুনিয়র কনসালটেন্ট পদে পদোন্নতি দেওয়া হয়েছে। আজ সোমবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ পৃথক দুটি প্রজ্ঞাপনে এই পদোন্নতির কথা জানায়।

প্রজ্ঞাপনে এতে ২১টি বিষয়ে ওসব চিকিৎসককে এই পদোন্নতি দেওয়া হয়েছে।

রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব মো. আবু রায়হান মিঞা স্বাক্ষরিত নন-ক্যাডারের প্রজ্ঞাপনে বলা হয়, ‌‘স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়াধীন স্বাস্থ্য সেবা বিভাগের বিভাগীয় পদোন্নতি কমিটির সুপারিশের ভিত্তিতে স্বাস্থ্য সার্ভিসে কর্মরত নিম্নবর্ণিত চিকিৎসকদের জাতীয় বেতন স্কেল ২০১৫ এর ষষ্ঠ গ্রেডে ৩৫,৫০০-৬৭,০১০ বেতনক্রমে জুনিয়র কনসালটেন্ট পদে পদোন্নতি প্রদান করা হলো।

বিসিএস স্বাস্থ্য ক্যাডারে কর্মরতদের পদোন্নতির প্রজ্ঞাপনে বলা হয়, ‌‘স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়াধীন স্বাস্থ্য সেবা বিভাগের বিভাগীয় পদোন্নতি কমিটির সুপারিশের ভিত্তিতে বিসিএস স্বাস্থ্য ক্যাডারে কর্মরত নিম্নবর্ণিত চিকিৎসকদের জাতীয় বেতন স্কেল ২০১৫ এর ষষ্ঠ গ্রেডে ৩৫,৫০০-৬৭,০১০ বেতনক্রমে জুনিয়র কনসালটেন্ট পদে পদোন্নতি প্রদান করা হলো। ’

উভয় প্রজ্ঞাপনে আরও উল্লেখ করা হয়, জনস্বার্থে জুনিয়র কনসালটেন্ট পদে পদোন্নতিপ্রাপ্ত চিকিৎসকরা তাদের যোগদানপত্র per3@hsd.gov.bd মেইলে পাঠাবেন।

তালিকা দেখতে নিচে ক্লিক করুন।

জুনিয়র কনসালটেন্ট পদে পদোন্নতি (নন-ক্যাডার)

জুনিয়র কনসালটেন্ট পদে পদোন্নতি (বিসিএস স্বাস্থ্য ক্যাডার) 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ