বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১০:৪৯ অপরাহ্ন

মুক্তিযোদ্ধা সাংবাদিক খোন্দকার আতাউল হক আর নেই

মুক্তিযোদ্ধা ও সাংবাদিক খোন্দকার আতাউল হক

জাতীয় প্রেস ক্লাবের স্থায়ী সদস্য বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক খোন্দকার আতাউল হক আর নেই।

মঙ্গলবার বিকেলে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেন এই গুণী সাংবাদিক। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৭৩ বছর।

খোন্দকার আতাউল হকের মৃত্যুর বিষয়টি ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিশ্চিত করেন জাতীয় প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন।

খোন্দকার আতাউল হকের মৃত্যুতে গভীর শোক জানিয়ে ফরিদা ইয়াসমিন লেখেন, জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতির সাবেক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক খোন্দকার আতাউল হক মঙ্গলবার বিকেলে কুর্মিটোলা হাসপাতালে মারা গেছেন। তিনি করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। গভীর শোক ও শ্রদ্ধা । পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাই।

জানা গেছে,করোনা উপসর্গ নিয়ে গত ১৩ ডিসেম্বর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি হন  খোন্দকার আতাউল হক। পরবর্তীতে তার করোনা পরীক্ষায় ‘পজিটিভ’ ফলাফল আসে। তিনি শ্বাসকষ্টজনিত রোগেও ভুগছিলেন। অবশেষে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে পাড়ি জমালেন এই বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক।

পাক্ষিক আলোর মিছিল পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে দায়িত্বরত ছিলেন খোন্দকার আতাউল হক ।মুক্তিযুদ্ধের ঘটনাবহুল ইতিহাস তুলে ধরার লক্ষ্যে সম্প্রতি তিনি একটি বই লেখার কাজে সম্পৃক্ত হন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ