শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:১৪ পূর্বাহ্ন

রোহিঙ্গাদের চলচে রমরমা ইয়াবা বাণিজ্য, উখিয়ায় ফের আটক-১

ইয়াবা কারবারি

এম ফেরদৌস উখিয়া,

কক্সবাজার জেলার উখিয়া পালংখালী ইউনিয়নের থাইংখালী এলাকায় অভিযান পরিচালনা করে ১৭হাজার,৭০০ পিস ইয়াবা উদ্ধারসহ এক রোহিঙ্গা মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

আটককৃত হলেন,বালুখালী ১২ নং ক্যাম্পের ই-১৩ ব্লকের সলিমুল্লার পুত্র মোঃ আয়াস (১৯) (রোহিঙ্গা)।

মঙ্গলবার ( ২ ই জানুয়ারি) বিকাল ৪ টার দিকে ময়নারঘোনা আর্মি ক্যাম্প রোড় এলাকায় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান ( র‍্যাব-১৫) এ অভিযান পরিচালনা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের সহকারী পরিচালক ( মিডিয়া অফিসার) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তথ্যসূত্রে জানা যায়, র‌্যাব-১৫, কক্সবাজার, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী কক্সবাজার জেলার উখিয়া থানাধীন থাইংখালী ময়নারঘোনা আর্মি রোড সম্মুস্থ কক্সবাজার-টেকনাফ পাঁকা রাস্তার উপর মাদকদ্রব্য (ইয়াবা) বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর একটি চৌকশ আভিযানিক দল উপরোক্ত স্থানে পৌঁছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে সন্দেহজনক এক ব্যাক্তিকে আটক করা হয়। গ্রেফতারকৃত আসামীকে পালানোর কারন জিজ্ঞাসা করলে জানায় যে, তার নিকট ইয়াবা ট্যাবলেট আছে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর দেহ তল্লাশী করে সর্বমোট ১৭,৭০০ (সতের হাজার সাতশত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ব্যাপক জিজ্ঞাসাবাদে আসামী স্বীকার করে যে, সে দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামীদেরকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ