সোমবার, ০৮ মার্চ ২০২১, ১১:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
​কুমিল্লায় বিচারকের সামনে আসামি হাতে আসামি খুন, যুবকের মৃত্যুদণ্ড সেন্টমার্টিনে ইয়াবা ও কাঠের নৌকাসহ ৫ মাদক পাচারকারী আটক ৬৮৬ রোহিঙ্গাকে অন্য ক্যাম্পে স্থানান্তর হাসপাতাল ও বিশ্ববিদ্যালয়ের নিয়ন্ত্রণ নিল মিয়ানমারের পুলিশ, আজও নিহত ২ ​বড় ভাইয়ের দায়ের কোপে প্রাণ গেল ছোট ভাইয়ের নারী-পুরুষের যৌথ প্রচেষ্টায় হবে স্বপ্নের বাংলাদেশ: প্রধানমন্ত্রী দুর্ঘটনার শিকার ট্রাক ও সিমেন্টের মালিকের প্রাথমিক তথ্য পেয়েছে পুলিশ দেশে কোভিড রোগী সাড়ে ৫ লাখ ছাড়িয়েছে ভাসানচর অনেক বেশি নিরাপদ, বলছে ঢাবির গবেষণা কলাতলী ডলফিন মোড়ে নিয়ন্ত্রণহীন ট্রাক চাপায় নিহত বেড়ে দুই, আহত নয়

র‍্যাবের অভিযানে শহরের মা মেডিকো থেকে প্রচুর বিদেশী মদ সহ আটক-১

মাদক ব্যবসা

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

র‍্যাব-১৫ কক্সবাজার শহরের সী প্যালেস হোটেলের সামনে মা মেডিকো’তে অভিযান চালিয়ে ১৬ বোতল বিদেশি মদ, ৬৯ ক্যান বিয়ার, ৪ বোতল ফেন্সিডিল, ২০০ গ্রাম গুড়া ইয়াবা সহ প্রচুর পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করেছে। মঙ্গলবার ২৬ জানুয়ারী সন্ধ্যা ৭ টার দিকে এ অভিযান চালানো হয়।

র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মঙ্গলবার র‍্যাবের অভিযানের সময় শহরের সী প্যালেস হোটেলের সামনে মা মেডিকো’তে
থাকাবস্থায় চট্টগ্রামের চন্দনাইশের বরমা ইউনিয়নের সুচিয়া গ্রামের কার্তিক সেন এর পুত্র মোহন সেন (২৯)
র‍্যাবের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে পালানোর সময় র‍্যাব-১৫ এর সদস্যরা তাকে আটক করে। পরে তার স্বীকারোক্তি মতে, তার দোকানে তল্লাশী করে র‍্যাব সদস্যরা উল্লেখিত মাদকদ্রব্য উদ্ধার করে।

আটক মাদককারবারীকে কক্সবাজার সদর মডেল থানায় পরবর্তী আইনী প্রক্রিয়ার জন্য উদ্ধার করা মাদকদ্রব্য সহ সোপর্দ করা হয়েছে। আটককৃত মাদককারবারী দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য এনে উক্ত দোকানে মজুদ করে বেচাবিক্রি করত বলে র‍্যাব-১৫ এর প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

ধৃত মাদককারবারী মোহন সেন’কে আসামি করে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাকে আদালতে চালান দেওয়া হয়েছে বলে বলে থানা সুত্রে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ