শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন

ষড়যন্ত্রের জাল ছিন্ন করে জামিনে মুক্ত হলেন ইউপি সদস্য মনিরুল আলম মনির।

ইউপি সদস্য মনির

উখিয়া উপজেলার জালিয়া পালং ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি মেম্বার মনিরুল আলম মনির জামিনে মুক্ত। ষড়যন্ত্রমুলকভাবে তার উপর আরোপিত এ মামলায় মোট ১১ জন সহ মনিরুল আলম মনিরকে এক নাম্বার আসামি করে কক্সবাজার আদালতে ৯/২০১৯ মামলা দায়ের করা হয়। ২ বছর সাজা প্রদান করে নির্দেশ দেন কক্সবাজার দ্রুত বিচার ট্রাইবুনাল এর বিচারক দেলোয়ার হোসেন।

মামলা দায়ের করার পর পরেই তিনি তার সামাজিক যোগাযোগ মাধ্যমেে স্টাটাসে কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানান। এমনকি তার সঙ্গে মুটোফোনে যোগাযোগ করলে তিনি জানান।

আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হবার ঘোষনা দেবার পর হতেই কিছু অসাধু ক্ষমতাসীন ব্যক্তি তার বিরুদ্ধে অপপ্রচার এর চেষ্টা করেন। এর সুত্র ধরেই তাকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে।
তার দেওয়া বিবৃতিতে তিনিচেয়ারম্যান পদপ্রার্থী হয়ে লড়ার আগেই ক্ষমতার অপব্যবহার করে আইনের অপপ্রয়োগের মাধ্যমে রুখে দেবার ব্যর্থ চেষ্টা করেন বলেন,
এই ঘটনার সময়কালে তিনি তার বড়ভাই এর কন্যা মেহবুবা মিথিলার বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য তিনি তিনদিন ধরে ঢাকা অবস্থান করছিলেন।

তিনি আরো বলেন, জনগনই তার ক্ষমতার উৎস। তাদের দোয়া ভালবাসার তার একমাত্র শক্তি। এমনকি তিনি চেয়ারম্যান প্রা্র্থী হবার ঘোষনাকে পোক্ত করে জানান।জনগন ই রায় দিবে।পাশাপাশি সকলের দোয়া কামনা করেছেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ