শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৪:২৩ অপরাহ্ন

সাংবাদিক শরীফ আজাদের উপর হামলার প্রতিবাদে উখিয়া অনলাইন প্রেসক্লাবের বিবৃতি

 

প্রেস বিজ্ঞপ্তি :
কক্সবাজারের উখিয়ায় সাংবাদিক শরীফ আজাদের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন উখিয়া অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ।

বিবৃতিতে জানিয়েছেন, গত ১০ ফেব্রুয়ারি হিজলিয়া এলাকায় বেপরোয়া ডাম্পার চাপায় নিহত হয় উপজেলা পরিষদের অফিস সহকারী শাহ রেজা। একই ভাবে কুতুপালং এলাকায় ডাম্পার চাপায় নিহত হয় ২ রোহিঙ্গা শিশু।

এরপর পরিবেশের ভারসাম্য নষ্টকারী পাহাড় খেকো অবৈধ ডাম্পার সিন্ডিকেটের বিরুদ্ধে ধারাবাহিক নিউজ করে উখিয়া অনলাইন প্রেসক্লাবের সদস্যরা।

এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে ১৮ ফেব্রুয়ারি রাত ১১ টার দিকে কোটবাজার চৌরাস্তার মোড়ে উখিয়া অনলাইন প্রেসক্লাবের সদস্য, সীমান্ত বাংলার সম্পাদক ও দৈনিক কক্সবাজার বার্তার উখিয়া প্রতিনিধি শরীফ আজাদের উপর পাইন্যাসিয়া এলাকার সন্ত্রাসী রুবেলের নেতৃত্বে ১০/১২ জনের সংঘবদ্ধ চক্র পরিকল্পিত ভাবে হামলা করে গুরুতর জখম করে।

ন্যাক্কারজনক এ ঘটনায় জড়িতদেরকে আইনের আওতায় এনে শাস্তির দাবী জানিয়ে বিবৃতি দিয়েছেন উখিয়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি শফিক আজাদ, সহ-সভাপতি মো: জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়া, যুুুুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জসিম আজাদ, অর্থ সম্পাদক এম. সালাহ উদ্দিন আকাশ, দপ্তর সম্পাদক রফিক মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ.কে রফিক উদ্দিন, প্রযুক্তি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কনক বড়ুয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রিদুয়ানুর রহমান, কার্যকরি সদস্য তানভীর শাহরিয়ার, হেলাল উদ্দিন ও তাসপ্রিয়া বিনতে কাশেমসহ সকল সদস্যবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ