সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১১:৩০ অপরাহ্ন

সাভারে যুবককে কুপিয়ে হত্যা

যুবককে কুপিয়ে হত্যা

সাভারে একটি পুকুরের বেড়া দেয়ার সময় দিনে দুপুরে এক দিনমজুর যুবককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বৃহস্পতিবার দুপুরে সাভার পৌরসভার ১ নং ওয়ার্ডের দক্ষিণ জামসিং মহল্লায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত ওই যুবকের নাম মিলন (২১)।

সে সাভার পৌর এলাকার ১ নং ওয়ার্ডের দক্ষিণ জামসিং মহল্লার ফজলুল হকের ছেলে। মিলন একটি স্কুলের শিক্ষার্থী হলেও বর্তমানে দিন মজুরের কাজ করতো বলে জানিয়েছে পুলিশ।

এলাকাবাসীরা জানায়, দুপুরে পুকুরে পাশে মিলনের রক্তাক্ত ক্ষতবিক্ষত মরদেহ দেখে পুলিশ ও পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়। এসময় জমির মালিক মহির আলীর ছেলে ইমনকে (১৮) ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যেতে দেখেছেন অনেকেই।

খবর পেয়ে পুলিশ মিলনের মরদেহটি উদ্ধার করলেও ঘটনার পর থেকে পলাতক ইমনকে খুঁজে পাওয়া যায়নি।

সাভার মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) সাইফুল ইসলাম বলেন, হত্যাকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত মিলনের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এঘটনায় একটি মামলা দায়ের করে বিষয়টি তদন্ত পূর্বক হত্যাণ্ডের সাথে জড়িতদের গ্রেফতার করা হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ