বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৮:৩০ পূর্বাহ্ন

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয় অর্থনীতি ইউনিটের মহাপরিচালকের টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন

টেকনাফ হাসপাতালে

মোঃ আরাফাত সানী:

টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয় অর্থনীতি ইউনিটের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) ড. মোঃ শাহাদৎ হোসেন মাহমুদ।

মঙ্গলবার (২৬ জানুয়ারী) বিকেলে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্স এসে পৌঁছালে ফুল দিয়ে বরণ করা হয়। এ সময় তিনি স্বাস্হ্য কমপ্লেক্স এর বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড, ইনফ্লুয়েঞ্জা (ফ্লু) কর্ণার, স্যাম ও কিডস কর্ণার, বঙ্গবন্ধু কর্ণার, বেসক বাগান পরিদর্শন শেষে কর্মরত ডাক্তার নার্স ও অন্যান্য কর্মকর্তাদের সাথে এক বৈঠকে মিলিত হন।

এতে বক্তব্য রাখেন, চট্টগ্রাম বিভাগের বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডাঃ হাসান শাহরিয়ার কবির, কক্সবাজার জেলা সিভিল সার্জন ডাঃ মাহবুবুর রহমান।ইউএনএফপিএ এর টেকনিক্যাল অফিসার রাহাত আরা নুর।
সভায় সার্বিক বিষয় উপস্থাপন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ টিটু চন্দ্র শীল। সভায় উপস্থিত ছিলেন আবাসিক মেডিকেল অফিসার ডা. এনামুল হক, মেডিকেল অফিসার ডা. প্রনয় রুদ্রসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নার্স, মিডওয়াইফ এবং কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
সভায় হাসপাতালে কর্মরত চিকিৎসকসহ সংশ্লিষ্টদের মতবিনিময় সভায় হাসপাতালের সকলকে মানসম্মত সেবা প্রদান অক্ষুণ্ণ রাখতে বিভিন্ন দিক নির্দেশনা মূলক পরামর্শ প্রদানসহ হাসপাতালের সফলতা কামনা করেন।

এ সময় ১০ জন প্রতিবন্ধীকে ৫ টি হুইল চেয়ার, ২টি কমেট চেয়ার, ২টি ক্র্যাচ , ১টি স্পাইনাল চেয়ার প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ